কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় একজন নিহত

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছে । নিহত ব্যক্তি হলো বিরলাল চাকমা(৫৫)। তিনি রাঙ্গামাটি সদর উপজেলার দেবাছড়া পাড়ার মৃত নলনী মোহন চাকমার ছেলে। আজ শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ৭ টার সময় কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউপি এলাকাধীন ব্যঙছড়ি মুসলিম পাড়া নামক স্থানের বনফুল রেস্টহাউজের সামনে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে এই সড়ক দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ৭ টার দিকে কাপ্তাই সড়কে চলাচলরত কোন গাড়ী উক্ত ব্যক্তিকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে তিনি নিহত হন। এর পর ঐ ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখান থেকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দিন এর নেতৃত্বে পুলিশের টহলদল সকাল ৯ টার সময় নিহত ব্যক্তির বাড়ীতে এসে লাশ উদ্ধার করে এবং পুলিশ উদ্ধারকৃত লাশটির সুরতহাল রিপোর্ট তৈরির জন্য কাপ্তাই থানায় নিয়ে আসেন।

ওসি নাসির উদ্দীন জানান, নিহত ব্যক্তি বাঁশ দিয়ে চিংড়ি মাছ শিকার করার সরজ্ঞামাদি (চাই) তৈরী করে বিক্রয় করতো। সে নিজ বাড়ি হতে সরজ্ঞামাদি বিক্রয়ের উদ্যোশে শুক্রবার সকালে কাপ্তাই নতুনবাজারে যাচ্ছিলেন এবং পথেমধ্যে কোন গাড়ী তাকে ধাক্কা মেরে চলে যায়। লাশের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে ওসি জানান।

এই ব্যাপারে নিহতের ভাই কালা চাকমা বাদী হয়ে সড়ক দূর্ঘটনা আইনে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন। নিহতের লাশ সুরতহাল রিপোর্ট এর জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।