কাপ্তাইয়ে হেডম্যান ও কারবারি সম্মেলন

বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সম্প্রিতী ও শান্তির পক্ষে রয়েছেন। সেনাবাহিনী সর্বদায় আইন শৃংখলা রক্ষায় এবং যে কোন প্রতিকূল অবস্থায় আপনাদের পাশে থেকে কাজ করবে। তবে, আপনাদের এলাকায় যে সকল অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীর দল এলাকার সাধারন মানুষের কষ্টার্জিত জীবিকা নির্বাহের অর্থের উপর চাঁদাবাজী করে মানুষের জীবনকে অতিষ্ট করে তুলছে, তাদের কে বয়কট করতে হবে।

আজ রবিবার (২৪ এপ্রিল) রাঙামাটির কাপ্তাই সেনা জোনের আয়োজনে জোন সদরস্থ শহীদ আফজাল হলে জোনের আওতাধীন কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের আড়াছড়ি, চাকুয়া পাড়া, কলাবুনিয়া এলাকার হেডম্যান ও কারবারীদের সাথে মতবিনিময় কালে রাঙামাটির কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ নুর উল্লাহ জুয়েল, পিএসসি একথা বলেন।

মতবিনিময় কালে জোন কনান্ডার আরোও বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে আপনারা সবাই রুখে দাঁড়ান এবং এই ব্যাপারে সেনাবাহিনীকে সহযোগিতা করুন। কাপ্তাই সেনা জোন, সন্ত্রাস এবং চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। এই সময় কাপ্তাই জোনের ষ্টাফ অফিসার ক্যাপ্টেন নাফিজ ইমতিয়াজ উৎস উপস্থিত ছিলেন।

এদিকে কাপ্তাই সেনা জোনের আয়োজনে রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া আর্মি ক্যাম্পে রবিবার হেডম্যান ও কারবারীদের সম্মেলেন অনুষ্ঠিত হয়। কাপ্তাই সেনা জোনের উপ অধিনায়ক মেজর মোহাম্মদ শামছুল আরেফিন খাঁন এতে প্রধান অতিথির বক্তব্য দেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।