কাপ্তাইয়ে ১০৫ লিটার চোলাই মদ সহ আটক ১

রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানার অভিযানে ১ শত ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ একজনকে আটক করা হয়েছে। সেই সাথে মদ পাচারে ব্যবহ্রত সিএনজি এবং সিএনজি চালককে আটক করা হয়েছে। আটককৃত সিএনজি চালক মোঃ দিদারুল ইসলাম (২২) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা এলাকার মোঃ হুসাইন এর পুত্র। চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাত ৮ টা ২৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ পরিদর্শক (এস আই) সেলিম ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) অন্তু বড়ুয়া সঙ্গীয় ফোর্স সহ রাইখালীর ফেরী ঘাট এলাকা থেকে অভিনব পদ্ধতিতে সিএনজি করে পাচার করার সময় এই চোলাই মদ আটক করে।

ওসি জানান, সিএনজি গাড়ীটি তল্লাশী করে সামনের ড্রাইভার সীটের নীচে সাদা বস্তায় ৫০ লিটার এবং গাড়ীর ইঞ্জিন রাখার পিছনের জায়গায় একটি সাদা বস্তায় ৫৫ লিটার করে সর্বমোট ১শত ৫ লিটার চোলাই মদ আটক করা হয়। যাহার বর্তমান মুল্য ২১ হাজার টাকা। আটক দিদারুল ইসলামের বিরূদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আজ শুক্রবার তাঁকে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।