কাপ্তাইয়ে ১৫০ লিটার চোলাই মদ’সহ আটক ১

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ১শত ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ সহ ১ জনকে আটক করা হয়েছে। আটককৃত আলী হাসান (২৫) চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়ন এর শিকারপুর গ্রামের বাসিন্দা বলে জানান কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন।

পুলিশ জানান,গত রবিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন এর নেতৃত্বে থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ ইখতিয়ার হোসেন, সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) আজাদ হোসেন ও সঙ্গীয় পুলিশ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম ইঞ্জিনিয়ার কলোনী এলাকা হতে তাঁকে আটক করা হয়।

এইসময় পুলিশকে দেখামাত্র সিএনজি চালক সহ আরোও দুইজন মাদক পাচারকারী পালিয়ে যায়। সেই সময় উক্ত পুলিশ রাস্তার উপরে থাকা চট্টগ্রাম থ ১১-৩৫৩৮ নম্বরের সিএনজি’তে বসা অবস্থায় আলী হাসানকে আটক করে।
আটক যুবকের দেয়া তথ্যের ভিত্তিতে সিএনজি তল্লাশি করে ৪ টি প্লাস্টিকের বস্তায় ১ শত ৫০টি স্যালাইনের প্যাকেট প্রতিটিতে ১ লিটার করিয়া সর্বমোট ১শত ৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা।

পুলিশ জানান, রাইখালী ইউনিয়ন এর ডলুছড়ি কিংবা ফুইট্যাছড়ি এলাকা হতে নৌপথে এই চোলাই মদ পাচারের উদ্যোশে তাঁরা কেপিএম এর এই পথটি ব্যবহার করতে চেয়েছিলেন। পরে পুলিশ আটককৃত যুবক এবং উদ্ধারকৃত মদ সহ সিএনজিটি থানায় নিয়ে আসেন। উক্ত ঘটনায় কাপ্তাই থানার এসআই মোঃ ইখতিয়ার হোসেন বাদী হয়ে আটককৃত যুবক এবং অজ্ঞাত পরিচয়ের সিএনজি চালক ও ব্যক্তিদ্বয়কে পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন। আসামীকে আজ সোমবার সকালে রাঙ্গামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।