কাপ্তাইয়ে ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল

NewsDetails_01

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার জন্য ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ অর্থ সম্পাদক, ওমর গণি এম ই এস কলেজ ছাত্র সংসদ সাবেক জিএস এবং চট্টগ্রাম মহানগরের স্টিয়ারিং কমিটির সাবেক সদস্য হেলাল আকবর চৌধুরী বাবর।

গত বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আলিব রেজা লিমনের নিকট তাঁর পক্ষে এই করোনা প্রতিরোধক ২টি বুথ হস্তান্তর করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছির আরফাত রিকু এবং সুলব বড়ুয়া।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সম্পাদক আলিব রেজা লিমন জানান, তার খুব কাছের বন্ধু এবং সহকর্মী চট্রগ্রাম কলেজ ছাত্রলীগ সহ সভাপতি মনির ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা হেলাল আকবর চৌধুরীর অকৃত্রিম সহযোগীতায় কাপ্তাইবাসীর জন্য করোনা প্রতিরোধক এই ২টি বুথ উপহার প্রদান করা হয়েছে। যার ফলে এই করোনা প্রতিরোধক বুথের মাধ্যমে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক পরিধান করার সুযোগ পাবে সাধারন মানুষ।

এছাড়া ব্যবহৃত মাস্ক যত্রতত্র ফেলে পরিবেশ দুষন না করে করোনা প্রতিরোধক বুথে নির্দিস্ট ডাস্টবিনে ফেলা যাবে। তিনি আরো বলেন, করোনা প্রতিরোধক এই দুইটি বুথ খুব শীঘ্রই কাপ্তাই উপজেলা পরিষদ এলাকা এবং কাপ্তাইয়ের প্রবেশ পথ ১নং চন্দ্রঘোনা এলাকায় স্থাপন করা হবে।

আরও পড়ুন