কাপ্তাইয়ে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস

রাঙামাটির কাপ্তাইয়ে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে। আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর ২ টায় রেশম বাগান সংলগ্ন ডোবা শ্রেনীর খালি জায়গায় এই চোলাই মদ ধ্বংস করা হয়েছে।

বিজ্ঞ আদালতের জি আর মামলার ৫৪৫/২০২০ এর আদেশের প্রেক্ষিতে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর উপস্থিতিতে কাপ্তাই কর্নফুলি নদী হতে আটককৃত ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এইসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

কাপ্তাই থানার এস আই মোঃ খলিলুর রহমান ও সঙ্গীয় পুলিশ ফোর্স এবং কাপ্তাই নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এইসময় এই চোলাই মদ ধ্বংসের কাজে সহায়তা করেন।

উল্ল্যেখ যে, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স চন্দ্রঘোনা থানাঘাট এলাকার কর্ণফুলি নদী হতে ৩ হাজার লিটার চোলাই মদ আটক করে এবং সেই সাথে পাচারের অভিযোগে ২ জনকে আটক করে। পরবর্তীতে বিচার কার্যের জন্য আলামত হিসাবে এক লিটার এবং পরীক্ষার জন্য এক লিটার চোলাই মদ রেখে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এই বিষয়ে কাপ্তাই থানার এস আই শওকত বাদী হয়ে গত ১৫ ডিসেম্বর মাদক দ্রব্য আইনে ধৃত ২ জন সহ মোট ৬ জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।