কাপ্তাইয়ে ৩০ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

কাপ্তাইয়ে চেক প্রদান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন
গত বছরের ১৩ই জুন পাহাড় ও ভূমি ধসে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার হতাহত পরিবারের সদস্যদের মাঝে আজ বৃহস্পতিবার টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
২০১৭-১৮ অর্থ বছরে সরকারের ত্রান ও পূর্নবাসন মন্ত্রণালয় থেকে ক্ষতিগ্রস্থ ২৮ পরিবারের মাঝে উপজেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে ৫৬ বান্ডিল টিন এবং ১ লক্ষ ৬৮ হাজার টাকা বিতরণ করা হয়। এছাড়া চিৎমরম ইউনিয়নে সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হওয়া দুই পরিবারকে চার বান্ডিল টিন এবং ১২ হাজার টাকা আর্থিক সাহায্য দেয়া হয়।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এই সময় ৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ,১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ার ইসলাম চৌধুরী বেবি, ৫ নং ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা ২ নং,রাইখালী ইউপি চেয়ারম্যান সায়ামং মারমা এবং ৩ নং চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাইসাঅং মারমার হাতে হতাহত পরিবারদের জন্য টিন এবং নগদ অর্থ তুলে দেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, মোট বরাদ্দ ২৮ পরিবারের জন্য। আমরা সেটা ৫ ইউনিয়নে ভাগ করে দিয়েছি। এর মধ্যে চন্দ্রঘোনা ইউনিয়ন দেওয়া হয়েছে ১২ বান্ডিল টিন ও ৩৬ হাজার টাকা, রাইখালি ইউপিতে দেওয়া হয়েছে ১০ বান্ডিল টিন ও ৩০ হাজার টাকা, চিৎমরম ইউপিতে ১০ বান্ডিল টিন ও ৩০ হাজার টাকা, কাপ্তাই ইউপিতে ১২ বান্ডিল ও ৩৬ হাজার টাকা, ওয়াগ্গা ১২ বান্ডিল ও ৩৬ হাজার টাকা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।