কাপ্তাইয়ে ৬১ লিটার চোলাই মদসহ ৩ নারী আটক

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা থেকে প্লাস্টিকের ব্যাগে অবৈধভাবে ৬১ লিটার চোলাই মদ পাচারকালে তিন নারীকে আটক করেছে। আটককৃতরা হলেন,আসমা বেগম নাছিমা (৪৫) চট্টগ্রামের ডবলমুড়িং থানার বাসিন্দা, জেসমিন আক্তার সাথী(৪৩), চন্দ্রঘোনার রাইখালী বাজার এর বাসিন্দা এবং মো: রাসেল মিয়া (শান্তা হিজড়া) চট্রগ্রাম এর খুলশি থানার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, কাপ্তাই থানা পুলিশ গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার রেশমবাগান পুলিশ ফাঁড়ি সংলগ্ন ১০০ গজ উত্তরে কাপ্তাই সড়কে তল্লাশি চালিয়ে ৬১ লিটার চোলাই মদসহ ৩ জন নারী মাদক পাচারকারীকে আটক করে। এসময় তাদের সঙ্গে থাকা এক পুরুষ মাদক পাচারকারী পুলিশ দেখে দ্রুত পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন এবং উপ পরিদর্শক গাজী মোহাম্মদ মোরশেদ আলম সঙ্গীয় ফোর্স সহ এই ৩ নারী মাদক পাচারকারীকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসেন।

আটককৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান,দেশীয় তৈরী চোলাইমদ চট্রগ্রাম শহরের মিস্ত্রি পাড়ার মাদক ব্যবসায়ী বাবুল মিয়া এবং মনা বেগমের টাকায় মাদকগুলো ক্রয় করে তারা চট্রগ্রাম নিয়ে যাচ্ছেন, এসময় তাদের আটক করা হয়।

এই ব্যাপারে কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার জানান, মাদকের উৎস, অর্থদাতা এবং যোগানদাতাদের বিরুদ্ধে সম্মিলিত অভিযান পরিচালনা করা হবে।

কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন জানান, কাপ্তাই এ মাদকের বিরুদ্ধে আমি ইতিমধ্যে জিরো টলারেন্স ঘোষনা করেছি, কেউ মাদক ব্যবসা করে ছাড় পাবেনা।

এদিকে আটককৃতদের বিরুদ্ধে কাপ্তাই থানার উপ পরিদর্শক গাজী মোহাম্মদ মোরশেদ আলম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(খ)/৪০ ধারায় কাপ্তাই থানায় মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।