কাপ্তাই ইউনিয়নে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৩ তম শুভ জন্মদিন উদযাপন করলো রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ । গত শুক্রবার সন্ধ্যায় প্রতিষ্ঠা বার্ষিকীকে ঘিরে কাপ্তাই নতুন বাজারে র‍্যালী, আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে উক্ত সংগঠনের ইউপি শাখা কমিটির সভাপতি শামসুল ইসলাম আজমীর এর নেতৃত্বে কাপ্তাই নতুনবাজার বাজার থেকে বাদ্যযন্ত্র সহকারে একটি র‍্যালী বের হয় এবং নতুনবাজার প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয়।

র‍্যালী শেষে ইউনিয়ন পরিষদ চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন কাপ্তাই উপজেলা আওয়ামীলী সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

সংগঠনের ইউপি শাখা কমিটির সাধারণ সম্পাদক আকতার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত র‍্যালী ও সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ, কাজী মাকসুদুর রহমান বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল ওহাব প্রমুখ। পরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জন্মদিনের কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন

উল্লেখ্য, গত ২৩ জুন ২০২২ তারিখ বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের ৭৩ তম জন্মদিন ছিল।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।