কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক বাদলকে দল হতে অব্যাহতি

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলকে দল হতে অব্যাহতি প্রদান করা হয়েছে।

আজ রবিবার (১০ জানুয়ারী) কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক ইব্রাহীম খলীল সাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেস বিক্ষপ্তির মাধ্যমে তাঁর বিরুদ্ধে নিজ জেলা ফেনীর ছাগলনাইয়া থানায় একাধিক ফৌজদারী মামলা থাকায় তাঁকে দল হতে অব্যাহতি দেবার এই সিদ্ধান্ত দেওয়া হয় বলে প্রেস রিলিজে উল্ল্যেখ করা হয়। সেই সাথে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আখতার আলমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়।

এই বিষয়ে মহিউদ্দিন পাটোয়ারী বাদল এই প্রতিনিধিকে জানান, তাঁকে কোন রকম শোকজ না করে সাময়িক বহিষ্কার করা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী।

তিনি জানান, ফৌজদারী এই মামলায় তাঁর বিরুদ্ধে সাজা হয় নাই। তাই তাঁর জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে কিছু মহল জেলা আওয়ামী লীগকে ভুল বুজিয়ে সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে এই অনৈতিক সিদ্ধান্ত নিয়েছে। তিনি এই সাময়িক অব্যাহতির বিরুদ্ধে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভানেত্রী, সম্পাদক এবং রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকের কাছে অভিযোগ করবেন বলে জানান।

এই বিষয়ে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর এই প্রতিনিধিকে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাঁকে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নির্দেশে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ হতে অব্যাহতি প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।