কাপ্তাই এর ব্যঙছড়িতে সাংগ্রাই জল উৎসব

কাপ্তাই এর ব্যঙছড়িতে সাংগ্রাই জল উৎসবে গান পরিবেশন করছে শিল্পীরা
যুবক যুবতী একে অপরকে জল ছিটানো, আদিবাসীদের বিভিন্ন খেলা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ রাঙামাটির কাপ্তাই এর ব্যঙছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় সাংগ্রাই জল উৎসব।
ব্যঙছড়ি যুবক যুবতীদের আয়োজনে সাংগ্রাই জল উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উৎসবের উদ্বোধন করেন রাংগামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মার্মা। জল উৎসব কমিটির আহবায়ক সুইহ্লাচিং মার্মার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, মার্মা সংস্কৃতি সংস্থার সহ সভাপতি মংক্য মার্মা, সহ সাংগঠনিক সম্পাদক অংলাচিং মার্মা, সাংস্কৃতিক সম্পাদক মংসুই প্রু মার্মা, ভাইজ্যাতলা মৌজার হেডম্যান থোয়াই অং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দীপ্তিময় তালুকদার, যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান বাবুল, শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক থুইচাই প্রু মার্মা এবং চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নেথোয়াই মার্মা।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের নৃত্য এবং গান ছাড়াও আমন্ত্রিত শিল্পী জ্যাকলিন তংচংগ্যা ও স্বর্ণালী স্বর্নার পরিবেশনা মুগ্ধ করে দর্শকদের। যন্ত্র সংগীতে সহযোগীতা করেন ফনীন্দ্র লাল ত্রিপুরা, ঝুলন দত্ত, মাইকেল ত্রিপুরা, অভিজিত দাশ এবং ইমরান হোসেন রুকন। কাপ্তাই এর ব্যঙছড়িতে সাংগ্রাই জল উৎসবে গান পরিবেশন করছে শিল্পীরা

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।