কাপ্তাই কর্ণফুলি সরকারি কলেজ এর উদ্যোগে ৩ দিনব্যাপী ফার্স্ট এইড প্রশিক্ষণ সম্পন্ন

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার কর্ণফুলি সরকারি কলেজের আয়োজনে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি,রাঙামাটি,কাপ্তাই ও কলেজ ইউনিটের তত্ত্বাবধানে ৩দিন ব্যাপী আর,সি ব্যাসিক ও ফার্স্ট এইড প্রশিক্ষণ কোর্স আজ বুধবার(৬ নভেম্বর) কলেজ মিলনায়তনে সম্পন্ন হয়।

সমাপনী দিবসে কলেজের অধ্যক্ষ এ,এইচ,এম,বেলাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অংসুই ছাইন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলার রেড ক্রিসেন্টের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান চৌধুরী, রেডক্রিসেন্ট এর আজীবন সদস্য উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, কলেজের উপাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন,অধ্যাপক আবু তালেব ও অধ্যাপক মিজারুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুজন তঞ্চগ্যা (ধনা) এবং সদস্য আক্তার হোসেন মিলন প্রমুখ।

এসময় বক্তারা বলেন,রেড ক্রিসেন্টের আদর্শ বাস্তবায়নের মাধ্যমে প্রশিক্ষণালব্দ জ্ঞান সমাজের সকল স্তরে জনহিতকর কাজে বাস্তবে প্রয়োগ করার জন্য নিজেকে আত্মনিয়োগ করতে হবে এবং যেকোন দূর্যোগ এ রেডক্রিসেন্ট সদস্যদেরকে এগিয়ে আসতে হবে।

পরে অতিথিরা ৬০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উপলক্ষে কলেজ ক্যাম্পাসে অনুষ্টিতব্য “বঙ্গবন্ধু ন্যাশনাল এডভেঞ্চার ফেস্টিভ্যাল-২০২০” সফল করার লক্ষে রেডক্রিসেন্ট সদস্যদের যথাযথভাবে দায়িত্ব পালন করার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।