কাপ্তাই কে.আর.সি উচ্চ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন দীপংকর তালুকদার এমপি

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেআরসি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ শনিবার (৮ অক্টোবর) সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কতৃপক্ষ। শিক্ষা মন্ত্রনালয় কর্তৃক গত সেপ্টেম্বর মাসে এই স্কুলটি এমপিও ভুক্ত হওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে বিদ্যালয় গেইটের সামনে এলজিইডির অর্থায়নে নির্মানাধীন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দীপংকর তালুকদার (এমপি)।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি দীপংকর তালুকদার বলেন, শিক্ষকতা একটি মহান পেশা। আদর্শ শিক্ষকরা পারেই একটি উন্নত জাতি গড়তে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনা প্রতি বছরের শুরুতেই বিনামূল্যে সকল শিক্ষার্থীদেরকে বই তুলে দেন। তাঁরই আন্তরিকতায় দূর্গম এলাকায় অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হকের সভাপতিত্বে কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কেপিএম এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সুদীপ মজুমদার, কাপ্তাই উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) মারজান হোসাইন প্রমুখ। স্বাগত বক্তব্য দেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুর নাহার বেগম।

সংবর্ধনা অনুষ্ঠানে স্কুল পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।