কাপ্তাই চিৎমরম এর নুরউদ্দিনের দুটি কিডনি নষ্ট : বাড়িয়ে দিন সহযোগিতার হাত

কাপ্তাই চিৎমরম এর নুরউদ্দিন
রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার চিৎমরম বামুনি পাড়ার মৃত বদিউজ্জামান এর একমাত্র ছোট ছেলে কৃষক মো. নুর উদ্দিন(৩২) এর দুটি কিডনি নষ্ট হয়ে আজ জীবন-মরণের সন্ধিক্ষনে। বাবা হারা সংসারে ছয় বোনের মধ্যে নুরু উদ্দিন সবার ছোট। কৃষি কাজ করে তার সংসার চলতো। ইতোমধ্যে তার দুটি কিডনি নষ্ট হওয়ার ভারতের ভেলোর খ্রীষ্টিয়ান মেডিকেল হাসপাতাল এর চিকিৎসক গৌতম রঞ্জনকে দেখালে তিনি বলেন, তাকে বাঁচাতে হলে নতুন কিডনি স্থাপন করতে হবে যা ১৫-২০লাখ টাকার প্রয়োজন হবে।
এদিকে ইতোমধ্যে সে চিকিৎসা করতে গিয়ে সকল সম্পত্তি বিক্রয় করে সর্বশান্ত হয়েছে। তিনি তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান লোক, সমাজকর্মী, এনজিও, সরকারি/বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন শিল্প কলকারখানার নেতৃবৃন্দ প্রতি আকুল আবেদন জানিয়েছেন।
এই প্রসঙ্গে ৩ নং চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মার্মা জানান, নুরউদ্দিনের পরিবার খুবই অসহায়,তাদের সহায় সম্ভল বলতে কিছু নাই, তাই তিনি সমাজের সকলকে তার চিকিৎসার জন্য এগিয়ে আসার অনুরোধ জানান।
চিৎমরম এর সাবেক ইউপি চেয়ারম্যান বর্তমানে রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াই চিং মং মার্মা জানান, তিনি ব্যক্তিগতভাবে নুরউদ্দিনকে সহায়তা করবেন এবং সকলকে এগিয়ে আসার জন্য তিনি অনুরোধ জানান।
এই ব্যাপারে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান। সমাজের সকল শ্রেণী পেশার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিলে নুরউদ্দিন আবারোও সুস্থ হয়ে সংসারের হাল ধরতে পারবেন।

যে কেউ সাহায্য পাঠাতে পারেন
কৃষি ব্যাংক, কাপ্তাই নতুন বাজার শাখা, হিসাব নং-৪৩১৫, রাঙ্গামাটি পার্বত্য জেলা। বিকাশ ও যোগাযোগের ঠিকানা-০১৮৬৩২৬০০৬৫।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।