কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষণ

রাঙামাটি জেলার কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়কে চলাচলকারী চালক এবং হেলপারদের ট্রাফিক আইন কানুন বিষয়ে সচেতন করার লক্ষ্যে এক প্রশিক্ষণ কর্মশালা আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া বাজারে অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই তারক চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় বাংগালহালিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি মো: সামসুল আলম, বাংগালহালিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ট্রাফিক বিভাগের টিএসআই শাহ্জালাল(পিপিএম),বাংগালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি মো: শহীদুজ্জামান,কাপ্তাই ট্রাফিক বিভাগের এটিএসআই মো: ইব্রাহীম আলম, শাহীন, মো: আকতার হোসেন, সাংবাদিক মোঃ কাইয়ুম হোসেন, সিএনজি সমিতির সভাপতি আনিস তালুকদার কালু, মিরাজসহ চালক এবং হেলপাররা উপস্হিত ছিলেন।

প্রশিক্ষণে টিআই তারক চন্দ্র পাল বলেন, মোটরসাইকেল আরোহীদের জন্য হেলমেট পরা বাধ্যতামূলক এবং যে সমস্ত যানবাহন ফিটনেসবিহীন ও প্রয়োজনীয় কাগজপত্র নাই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে। তিনি সকলকে বৈধ কাগজপত্র সঙ্গে নিয়ে সড়কে গাড়ী চালানোর পরামর্শ দেন এবং ট্রাফিক আইন মানার অনুরোধ জানান।।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।