কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে সংগীতানুষ্ঠান

কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে সংগীতানুষ্ঠান ও  উঠান বৈঠক
কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে সংগীতানুষ্ঠান ও উঠান বৈঠক
সরকারের অর্জিত সাফল্য,ভাবনা,প্রধানমন্ত্রীর ১০ টি উদ্যোগ, শিক্ষা,স্বাস্থ্য,পুষ্টি স্যানিটেশান প্রভৃতি বিষয়ে জনগনকে সচেতন করার লক্ষে গনযোগাযোগ অধিদপ্তরের প্রচারমূলক কার্যক্রমের অংশ হিসেবে রাঙামাটি জেলার কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে বৃহস্পতিবার, ৪ নং কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার,৫ নং ওয়াগ্গা ইউনিয়নের হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মুরালি পাড়া বৌদ্ধবিহার কেন্দ্রে সংগীতানুষ্ঠান এবং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
সকালে নতুন বাজারে এই কার্যক্রমের উদ্ভোধন করেন কাপ্তাই তথ্যে কর্মকর্তা মোঃ হারুন। এই সময় স্থানীয় ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিকে কার্যক্রমের অংশহিসেবে বিকেলে ওয়াগ্গা ইউনিয়নের মুরালি পাড়া বৌদ্ধবিহার প্রাঙ্গনে সংগীতানুষ্ঠান এবং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান চিরন্জিত তঞ্চগ্যা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্ভোধন করেন।
এসময় কাপ্তাই এর তথ্য অফিসার মোঃ হারুন সহ,ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর তথ্য অফিসের শিল্পী রফিক অাশেকী,জ্যাকলিন তঞ্চগ্যা,লিলিচিং মারমা ও অভিরাম দাশের পরিবেশনায় সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর অাগে হেডম্যানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তথ্য অফিসের শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সংগীতানুষ্ঠান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।