কাপ্তাই নৌ বাহিনী স্কুল রাঙামাটিতে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে

প্রাপ্ত সম্মাননাসহ নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলমসহ অন্যরা
জাতীয় শিক্ষা সপ্তাহে বাংলাদেশ নৌবাহিনী স্কুল কাপ্তাই ৩ বিভাগে রাঙামাটি জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছেন। এই স্কুলের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম রাঙামাটি জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। এছাড়া প্রতিষ্ঠানটি জেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে সেরা স্থান এবং বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ঐন্দ্রিলা দে পুজা জেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন।
আজ মঙ্গলবার রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম এবং ঐন্দ্রিলা দে পুজার হাতে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন।
উল্ল্যেখ যে, মো. জাহাঙ্গীর আলম একজন দক্ষ স্কাউট লিডার ও সংস্কৃতি কর্মী। তিনি একজন প্রেসিডেন্ট স্কাউট এবং বাংলাদেশ স্কাউটস এর সহকারী লিডার ট্রেইনার। সেরা স্কুল কাপ্তাই নৌ বাহিনী স্কুল এই বছর প্রকাশিত এসএসসি এবং জেএসসি পরীক্ষায় জেলার মধ্যে শীর্ষ স্থান ধরে রেখেছে। অপরদিকে শ্রেষ্ঠ শিক্ষার্থী ঐন্দ্রিলা দে পুজা একজন মেধাবী শিক্ষার্থী এবং সংস্কৃতির বিভিন্ন শাখায় তার পারদর্শিতা প্রমান করেছেন।
কাপ্তাই নৌ বাহিনী স্কুলের এই কৃতিত্বে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো.দিলদার হোসেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন, জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহমেদসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।