কাপ্তাই বাইতুল ইলাহ শাহী মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন দীপংকর তালুকদার

রাঙ্গামাটি জেলার কাপ্তাই নতুন বাজারের পুরাতন ঐতিহ্যবাহি বাইতুল ইলাহ শাহী জামে মসজিদকে সংস্কার করে আধুনিকরন করা হচ্ছে। পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে মসজিদটির ৩য় তলা পর্যন্ত ভবন নির্মান করা হবে।

আজ বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্মিতব্য এই মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটির সাংসদ দীপংকর তালুকদার।

এসময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম খলীল,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই এলপিসি শাখা ব্যবস্থাপক তীর্থ জিৎ রায়, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ,মসজিদ কমিটির সাধারন সম্পাদক কাজী শামসুল ইসলাম আজমির,উপজেলা আ’লীগ সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদের সভাপতি আব্দুল আলীম কালাম মসজিদটি আধুনিকরনের উদ্যোগ নেওয়ার জন্য সাংসদ দীপংকর তালুকদার, উন্নয়ন বোর্ড এবং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।