কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে শনিবার রাত আড়াইটায় ৬২ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে । তার নাম জহিরুল আলম (৬২) । তিনি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার ১১ নং চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকার বাসিন্দা বলে জানান, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি।

ডাঃ রনি জানান,মৃত্যুবরনকারী ব্যক্তি গত শুক্রবার বিকেলে জ্বর, শ্বাসকষ্ট এবং কাশি উপসর্গ নিয়ে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তখন তাঁর অক্সিজেন ছিল ৭০%। আমরা রোগীর পরিবারকে অনুরোধ জানাই ঐ ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। কিন্ত তাঁরা উপজেলা সদর হাসপাতালে রেখে দিলে আমরা আমাদের যা সার্পোট ছিলো তা দিয়ে চিকিৎসা সেবা দিই। শনিবার দিবাগত রাত ২. ৩০ মিনিটে তাঁর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঐ ব্যক্তির সপ্তাহ খানেক আগে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বনগ্রাম তাঁর বাসায় অক্সিজেন সার্পোট নিয়ে চিকিৎসা করেছিলেন। গতকাল তাঁর অক্সিজেন ৭০% নেমে যাওয়ায় তাঁর পরিবারের সদস্যরা তাঁকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এদিকে মৃত্যুবরনকারী ব্যক্তির মরদেহ তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।