কালো পতাকা মিছিলে পুলিশি বাধাঃ প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কালো পতাকা মিছিলে পুলিশের বাধা দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বান্দরবান জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে শহরের বড়ুয়া টেক বাজার এলাকায় নেতাকর্মীদের নিয়ে মিছিল বের করে দলটি। পরে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করেন। জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজা বলেন,কোন প্রকার কর্মসূচি পালন করতে দিচ্ছে না পুলিশ। শান্তির্পূণ কর্মসূচিতে বাধা দিয়ে পুলিশ দিনের পর দিন অগণতান্ত্রিক আচরণ করছে। তাছাড়া রাতে কোন নেতাকর্মী ঘরে থাকতে পারছে না। প্রতিদিন পুলিশ কোন না কোন নেতার ঘরে তল্লাশির নামে হয়রানি শুরু করেছে যা কোনভাবেই কাম্য নয়।
তিনি আরো বলেন,এ নিয়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায়ে আগে ও পরে মোট ২৭নেতাকর্মীকে আটক করে পুলিশ। আগামীতে কেন্দ্রীয় যেকোন কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক চনুমং মারমা,জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আবিদুর রহমান,যুবদলের নেতা মাসুম সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।