কাল কাপ্তাইয়ের ১ নং চন্দ্রঘোনা ইউপি নির্বাচন : নিরাপত্তা ব্যবস্থা জোরদার

%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%9fআদালতের নিষেধাজ্ঞা কাটিয়ে অবশেষে আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে শিল্প এলাকা হিসাবে খ্যাত কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতিমধ্যে ৯টি ভোট কেন্দ্রে ভোট গ্রহনের সামগ্রী এবং নির্বাচনী কাজে নিয়োজিত প্রিসাইডিং কর্মকর্তা, পোলিং কর্মকর্তারা প্রতিটি কেন্দ্রে পৌছে গিয়েছেন। নির্বাচনকে ঘিরে জোরদার করা হয়েছে ইউপি’টির নিরাপত্তা ব্যবস্থা।
এবারে নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। এছাড়া ধানের শীষ প্রতিক নিয়ে বিএনপি মনোনিত প্রার্থী জাকির হোসেন, হাতপাখা প্রতিক নিয়ে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মৌলানা হারুনুর রশীদ এবং আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী ইব্রাহীম হাবীব মিলু প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারন সদস্য পদে ৩০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাচনে। ইতিমধ্যে একটি ওয়ার্ডে নয়ন আক্তার নামে একজন সংরক্ষিত মহিলা সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচনের প্রধান সমন্বয়ক কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম জানান, নির্বাচনে প্রতিটি কেন্দ্রে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ এবং আনসার নিয়োজিত থাকবেন এছাড়া বিজিবি, ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক প্রতিটি কেন্দ্রে টহল দিবেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।