কিংস অব বনরুপা’কে হারিয়ে ফাইনালে চকরিয়া শেখ জামাল ক্লাব

বান্দরবানে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে চলছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২। আজ ৪জুন (শনিবার) বিকেলে অনুষ্ঠিত হয় টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা। প্রথম সেমিফাইনাল খেলায় প্রতিদন্ধিতা করে কিংস অব বনরুপা আর চকরিয়া শেখ জামাল ক্লাব।

বিকেল ৪টায় শুরু হওয়া এই খেলায় টানটান উত্তেজনা আর দেশী বিদেশী খেলোয়াড়ের ক্রীড়া নৈপুণ্যে উপভোগে গ্যালারীতে জড়ো হয় অসংখ্য দর্শক। দেশী ফুটবলারদের পাশাপাশি ২দলেই বিদেশী ফুটবল খেলোয়াড়দের মনোরম ও ক্রীড়াশৈলী প্রতিভায় মুগ্ধ হয় স্টেডিয়ামে আগত দর্শক এবং অতিথিরা। পুরো খেলাজুড়ে বিদেশী খোলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করে।

প্রথম সেমিফাইনাল খেলায় উপস্থিত থেকে খেলোয়াড়দের সাথে পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর সহধর্মীনি মেহ্লাপ্রু। এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) সৌরভ দাশ শেখর, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২এর আয়োজন কমিটির সদস্য সচিব লক্ষীপদ দাশ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়ুয়া, যুগ্ন সম্পাদক মুজিবুর রশিদ সহ জেলা ক্রীড়া সংস্থা এর বিভিন্ন কর্মকর্তা এবং ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

প্রথম সেমিফাইনাল খেলায় কিংস অব বনরুপাকে ২-১ গোলে পরাজিত করে ফাইনাল খেলার টিকেট সংগ্রহ করে চকরিয়া শেখ জামাল ক্লাব। আগামী ৭জুন ২য় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আর খেলায় শ্রীমঙ্গল ফুটবল একাডেমি প্রতিদন্ধীতা করবে দোহাজারী আবাহনী ক্লাবের।

প্রসঙ্গত: এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফটুবল টুর্নামেন্টে বান্দরবানসহ দেশের বিভিন্ন প্রান্তের ৮টি ফুটবল দল অংশগ্রহণ করছে আর আগামী ১০জুন এই টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।