কেওক্রাডং রাস্তা নির্মাণের জন্য একশ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে- প্রতিমন্ত্রী বীর বাহাদুর

Ruma picপর্যটন এলাকার উন্নয়নে রুমা থেকে কেওক্রাডং রাস্তা নির্মাণের জন্য একশ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে, বান্দরবানের রুমা উপজেলায় এক অনুষ্ঠানে একথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার সকালে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০শয্যায় উন্নীত করনে ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন,

রুমা উপজেলার মানুষের যাতে সুচিকিৎসা নিশ্চিত হয় সেজন্য প্রায় ১ কোটি টাকা ব্যয়ে এই স্বাস্থ্য কমপ্লেক্স ৫০শয্যায় উন্নীত করে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, সাধারণ মানুষের চিকিৎসা সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার ৩০ধরণের ওষুধ পত্র বিনামূল্যে বিতরণ করছে।

বান্দরবান জেলার সিভিল সার্জন উদয় শংকর চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ওস্তাদ ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশিদ ও উপজেলা চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা, জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, ফিলিপ ত্রিপুরা, রুমা জোনের মেজর আসিফ ওউপজেলা নির্বাহী অফিসার কাজী মোহাম্মদ চাহেল তস্তরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উহ্লাচিং মারমা ও রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা ওরফে শৈবং।
পরে তিনি রুমা উপজেলায় বিভিন্ন শিক্ষা, সামাজিক, ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানসহ দূর্গম এলাকার দরিদ্র পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করেন। এছাড়াও গত ২০আগস্ট রুমা বাজারে অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।