কেপিএম হরিমন্দিরের সুর্বণ জয়ন্তীতে মিউজিক অর্কেষ্ট্রা আনন্দলোকে মঙ্গলালোকে

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলার কেপিএম কয়লার ডিপু হরি মন্দিরের আয়োজনে গত ১ মার্চ হতে শুরু হয়েছে মন্দির প্রতিষ্ঠার ৫০ বছর পুর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব।

এদিন বর্ণিল আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ১০ দিনব্যাপী এই উৎসব এর উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার।

NewsDetails_03

উৎসব এর উদ্বোধনী দিনে সন্ধ্যা ৬ টায় কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্তের পরিচালনায় ৫০ জন যন্ত্র শিল্পী পরিবেশন করেন, সমবেত যন্ত্র সংগীত “আনন্দলোকে মঙ্গলালোকে”।

বাংলা ঢোল, তবলা, মৃদঙ্গ, মন্দিরা, খমক, কাউন, কিবোর্ড, গীটার এর অপূর্ব দ্যুতনায় সেদিন যন্ত্র শিল্পীরা ক্ল্যাসিক্যাল এবং বিভিন্ন ধর্মীয় গানের সাথে বিভিন্ন ধরনের তাল, কায়দা, রেলা, তেহাই, টুকরা পরিবেশন করে উপস্থিত দর্শকের মূহুমুহু করতালিতে প্রশংসায় ভাসেন।

সমবেত যন্ত্র সংগীত শেষে প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি এবং বিশেষ অতিথি রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ সহ উপস্থিত আমন্ত্রিত অতিথিরা সমবেত যন্ত্র সংগীতের ভুয়সী প্রশংসা করেন।

আরও পড়ুন