কে হবেন নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র কর্নাধার ?

নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তসলিম ইকবাল চৌধুরীর সমর্থনে কর্মি সমাবেশ
নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তসলিম ইকবাল চৌধুরীর সমর্থনে কর্মি সমাবেশ
নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচন, আগামী ৩১ অক্টোবর ভোটের দিন আসতে আর মাত্র অল্পসময়। প্রার্থীরা ছুটছে ভোটারের কাছে, আর দলীয় কর্মী যাচ্ছে দলবেঁধে পাড়ার আলিগলিতে, মহিলা দলের মহিলা কর্মিরা বসে নেই উভয় শিবিরে চলছে হাউজ ক্যাম্পিং।
শুক্রবার সন্ধ্যায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তসলিম ইকবাল চৌধুরীর সমর্থনে জাতীয় শ্রমিক লীগ কর্মি সমাবেশ আয়োজন করে। সংগঠন এর সভাপতি জহির উদ্দিন এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যচিং চাক। আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সদস্য সচিব ইমরান মেম্বার, সহ শ্রমিকলীগ নেতৃবৃন্দ। এসময় উপস্থিত হয়ে দলীয় নেতাকর্মী র সহযোগীতা ও নৌকা মার্কা বিজয়ী করে বীর বাহাদুর এর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহ্বান করেন প্রার্থী তসলিম ইকবাল চৌঃ।
আওয়ামীলীগ এর নৌকা প্রতীক নিয়ে তসলিম ইকবাল চৌধুরী ও বিএনপি দলীয় ধানের শীষ প্রার্থী নুরুল আলম কোম্পানি উভয়ে চষে বেড়াচ্ছেন সদর ইউনিয়ন এর ৯ টি ওয়ার্ডে। আপাতত বড় কোন শোড়াউন না হলেও দুই প্রার্থী কৌশলে পথ চলছে, অনেকটা কৌশলে প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে উভয় প্রার্থীর ঘনিষ্ট সুত্র জানিয়েছেন।
অপর প্রার্থী বিএনপি সভাপতি নুরুল আলম কোম্পানি বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শুক্রবার ৯ নং ওয়ার্ড ফুলতলী ভোটাদের সাথে সাক্ষাৎ করে দলীয় নেতাকর্মীসহ উপজেলা সদরে নির্বাচনী অফিসে দলীয় সিনিয়র নেতৃত্বসহ আলোচনারত দেখা গেছে।
এবারের উপ নির্বাচনে সর্বমোট ৯টি কেন্দ্রে ৯ হাজার ২শ ২৬জন ভোটার। উপ নির্বাচনে ৪,৭৯০ জন মহিলা ভোটার। তবে ইউপি সদস্য পদে ভোট না হওয়ার কারনে ভোটারদের কেবল চেয়ারম্যান প্রার্থীর একটি ব্যালেটে ভোট দিতে হবে তাই দ্রুত সময়ে ভোট আদায় হবে বলে মনে করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা। প্রতিটি ওয়ার্ড এর বিভিন্ন দোকানপাট, স্কুল এর মাঠ বা বারান্দা, ক্লাব বা সমিতি ঘর জমজমাট চলছে ভোট আলাপন।
তরুণ প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী জানিয়েছেন, জয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী, জীবনের কোন নির্বাচনে হারতে হয়নি,আমি ২৪ ঘন্টা আপনাদের পাশে ছিলাম আছি আমি আপনাদের সন্তান।
অপর প্রার্থী নুরুল আলম কোং বলেন, আমি বিগত নির্বাচনে ১০৭ ভোটের ব্যবধানে হেরেছিলাম, এবার আপনারা আমাকে শেষ বার কাজ করার সুযোগ দেন আমি আপনাদের পাশে থাকব।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Rajib Das বলেছেন

    আবার কন তসলিম ভাই।

  2. Rajib Das বলেছেন

    তসলিম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।