ক্যি ক্যি এ মার্মার কল্যানে ৬৫ জন ছাত্রছাত্রী পেলেন নতুন পোষাক

শিশু শিক্ষার্থী সাথে ক্যি ক্যি এ মার্মা । ছবি-বাটিং মার্মা।
বান্দরবান সদর উপজেলার হ্লাপাই মুখ পাড়ার আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬৫জন ছাত্রছাত্রীকে নতুন স্কুল ড্রেস প্রদান করলেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা এর সহধর্মিনী, সমাজ সেবক ক্যি ক্যি এ মার্মা।
আজ সকালে হ্লাপাই মুখ পাড়ার আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উশৈসিং মার্মার সভাপতিত্বে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা এর সহধর্মিনী ক্যিক্যি এ মার্মা। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি সীমা দাশ, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, উমেনু মার্মাসহ পাড়ার কারবারী ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ক্যি ক্যি এ মার্মা ছাত্রছাত্রীদের হাতে নতুন স্কুল ড্রেস তুলে দেন, আর নতুন ড্রেস হাতে পেয়ে শিশু শিক্ষার্ত্রীরা উচ্ছাস প্রকাশ করেন।
শিশু শিক্ষার্থী স্কুল ড্রেস প্রদান করছে ক্যি ক্যি এ মার্মা । ছবি-বাটিং মার্মা
এই ব্যাপারে জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা এর সহধর্মিনী ক্যিক্যি এ মার্মা পাহাড়বার্তাকে বলেন, প্রধানমন্ত্রী গরীব অসহায় শিশুদের পাশে থাকতে বলেছেন, প্রধানমন্ত্রীর আহব্বানে সাড়া দিয়ে আমি শিশুদের জন্য কিছু করার চেষ্টা করেছি মাত্র।
তিনি শিক্ষার্ত্রীদের আরো বলেন, আমি এই এলাকার মেয়ে, এখানে একসময় শিক্ষার সুযোগ ছিলোনা বলে আমরা শিক্ষা অর্জন করতে পারিনি। তোমরা ভালো করে পড়ালেখা করলে,আমরা তোমাদের জন্য আগামীতে এভাবে তোমাদের পাশে থাকবো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।