ক্রিড়া সংগঠক হিসাবে জাতীয় ক্রিড়া পরিষদ সম্মাননা পাচ্ছেন ক্যশৈহ্লা

ক্রিড়া সংগঠক হিসাবে ক্রিড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জাতীয় ক্রিড়া পরিষদ সম্মাননা পাচ্ছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শেখ কামালের জন্মদিনে (৫ আগস্ট) পুরস্কার প্রাপ্তরা জাতীয় ক্রীড়া পরিষদ থেকে পুরস্কার গ্রহণ করবেন। এতে ভার্চুয়ালি যুক্ত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ ৭ ক্যাটাগরিতে ১২ জন ক্রীড়া ব্যক্তিত্ব আর প্রতিষ্ঠানকে চূড়ান্ত মনোনীত করেছে। আজীবন সম্মাননা পাচ্ছেন লিজেন্ড ফুটবলার কাজী সালাহউদ্দিন, সেরা ক্রীড়াবিদ হিসেবে পুরস্কৃত হবেন, আর্চারির রোমান সানা, ভারোত্তোলনের মাবিয়া খাতুন ও সাঁতারের মাহফুজা খাতুন শিলা।

সেরা উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলী, দাবাড়ু ফাহাদ রহমান, চলতি বছর নারী ফুটবল লিগে আতাউর রহমান ভুঁইয়া, মানিক কলেজ একাডেমি ক্লাবে দারুণ পারফর্ম করা উন্নতি খাতুন। সেরা সংগঠক হয়েছেন মঞ্জুর কাদের ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা।

এছাড়া সেরা ফেডারেশনের পুরস্কার পাচ্ছে বিসিবি, সেরা পৃষ্ঠপোষক ওয়ালটন আর সেরা ক্রীড়া সাংবাদিক বর্ষীয়ান মোহাম্মদ কামরুজ্জামান।

প্রসঙ্গত, ক্যশৈহ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।