ক্রীড়ার উন্নয়নে পাশে থাকবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড : নিখিল কুমার চাকমা

পাহাড়ের ক্রীড়াঙ্গনের অতীত ঐতিহ্য ও সুনাম ফেরাতে কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। প্রতিভাবান খেলোয়াড় তৈরি করতে হলে দীর্ঘমেয়াদী প্রশিক্ষনের বিকল্প নেই। ক্রীড়াঙ্গনের উন্নয়নে উন্নয়ন বোর্ড সবসময় পাশে থাকবে। আজ শনিবার (১৩ নভেম্বর) দুপুর ৩ টায় রাঙামাটি মারী স্টেডিয়ামে বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এ কথা বলেন।

তিনি বলেন, অরুন দেওয়ান, বরুন দেওয়ান ও কিংশুকের পর আর কোন খেলোয়াড় উঠে না আসা এটা আমাদের জন্য দুর্ভাগ্যজনক, এটা নিয়ে ভাবতে হবে। তৃনমুল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বের করে আনতে হলে দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করতে হবে। এজন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রয়োজনীয় সব সহযোগিতা করে যাবে। পাহাড়ের ক্রীড়াঙ্গনের উন্নয়নে আমরা আগেও পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিউল আজম ও রাঙ্গামাটি মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা নিরুপা দেওয়ান উপস্থিত ছিলেন।

প্রায় চার বছর পর জেলা শহরের ১৬ টি দল নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগ। মুজিববর্ষ উপলক্ষে এই লীগ আয়োজন করছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা। ২০১৭ সালে শেষবার আয়োজন করা হয়েছিল এই লীগটি। ওই সময় চ্যাম্পিয়ন হয় ব্রাদার্স ইউনিয়ন। উদ্বোধনী খেলায় শাপলা যুব কল্যান সংঘ ৪-০ গোলে ইয়াং রাঙামাটিকে পরাজিত করে শুভ সুচনা করেছে। বিজয়ী দলের হয়ে সাহিদুল আলম ও জাহাঙ্গীর দুটি করে গোল করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।