ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনের কর্মীদের পার্বত্য জেলা পরিষদের নিয়োগে প্রাধান্য দেয়া হবে

খাগড়াছড়ি স্টেডিয়ামে বঙ্গবন্ধু জেলা ভলিবল লীগ ২০২১ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ভলিবল ফেডারেশন ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ভলিবল লীগ এর উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় তিনি বলেন, পৃথিবীর অনেক দেশ বাংলাদেশকে চেনে ক্রীড়া প্রতিভার জন্য। আবার সংস্কৃতির্চ্চার কারণেও বিশ্বের বহুদেশে বাংলাদেশ প্রশংসিত হচ্ছে। লাল সবুজের পতাকার মর্যাদা প্রতিষ্ঠায় ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনের ভূমিকা অনস্বীকার্য্য। তাই পার্বত্য জেলা পরিষদ, এখন থেকে নিয়োগের ক্ষেত্রে এই দুই পেশার মানুষদের বিশেষ গুরুত্ব দেবে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ’র সভাপতিত্বে আইটার স্টেডিয়াম এলাকায় অনুষ্ঠিত ভলিবল উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, উপজেলা চেয়ারম্যান শানে আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

উদ্বোধনী খেলায় মারমা যুব কল্যান সংঘ ২-০ সেটে ফ্রেন্ডস৯৮ মহাজন পাড়া ক্লাবকে হারায়। উক্ত খেলায় মোট ১৬টি দল অংশগ্রহণ করেছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।