ক্লিক ম্যাগাজিন এর উদ্যোগে কাপ্তাইয়ে শিশুদের মাঝে ঈদ সামগ্রী ও পোশাক বিতরণ

ক্লিক ম্যাগাজিন এর উদ্যোগে কাপ্তাই এর কেপিএম এলাকায় দরিদ্র ও সু্বধিাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদের পোশাক বিতরণ
লাইফস্টাইল এন্ড বিজনেস ম্যাগাজিন ক্লিক এর উদ্যোগে আজ বুধবার রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা কেপিএম এলাকার দেড়শত দরিদ্র পরিবার এবং সু্বধিাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।
কেপিএম চম্পাকুঁড়ি খেলাঘর আসর কার্যালয়ে ঈদ সামগ্রী এবং ঈদের নতুন পোশাক পেয়ে খুশিতে আত্মহারা হন দরিদ্র এবং সু্বধিাবঞ্চিত শিশুরা। কথা হয় ১০৪ বছর বয়সী কেপিএম ব্রিকফিল্ড এলাকার মো: আবুল হাসেমের সাথে। তিনি এই প্রতিবেদককে জানান, এই বয়সে এসে ঈদের পোশাক এবং খাবার পেয়ে খুব আনন্দ লাগছে। সু্বধিাবঞ্চিত শিশু ঝুমা, সাথি এবং প্রিয়া আক্তারও নতুন কাপড় পেয়ে উচ্ছসিত হন। এইভাবে সমাজের হতদরিদ্র ও সু্বধিাবঞ্চিত শিশুরা নতুন কাপড় এবং ঈদ সামগ্রী পেয়ে আয়োজকদের কৃতজ্ঞতা জানান। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, অতিরিক্ত পুুলিশ সুপার চট্রগ্রাম রেঞ্জ মাহমুদা বেগম, ক্লিক এর সম্পাদক সাংস্কৃতিক সংগঠক সাংবাদিক জালাল উদ্দিন সাগর হতদরিদ্র এবং সু্বধিাবঞ্চিত শিশুদের হাতে ঈদ সামগ্রী এবং নতুন পোশাক তুলে দেন।
এসময় ক্লিক এর সহকারি সম্পাদক আরাফাত রুপক, ইভেন্ট ম্যানেজার শাহীন উদ্দিন, চম্পাকুঁড়ি খেলাঘর আসরের সভাপতি শফিকুল ইসলাম মামুন, সহ সম্পাদক জয়নাল আবেদীন, সহ সাংস্কৃতিক সম্পাদক বসুদেব মল্লিক, বিজ্ঞান ও গবেষনা সম্পাদক অর্নব মল্লিক, সাংস্কৃতিক সংগঠক সাংবাদিক ঝুলন দত্ত উপস্থিত ছিলেন।
ক্লিক ম্যাগাজিন এর উদ্যোগে কাপ্তাই এর কেপিএম এলাকায় দরিদ্র ও সু্বধিাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদের পোশাক বিতরন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।