ক‌রোনা উপসর্গ নি‌য়ে বিলাইছড়ি উপ‌জেলা প্রকৌশলীর মৃত্যু

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বিলাইছ‌ড়ি উপ‌জেলা এল‌জিই‌ডির প্র‌কৌশলীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার (১ জুন) সকাল ১০ টার দি‌কে ঢাকার রি‌জেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ারুল ইসলাম নামের ওই প্র‌কৌশলী।

আনোয়ারুল ইসলামের ছোট ভাই ও এল‌জিই‌ডির কনসাল‌টেন্ট মোঃ আলাউদ্দিন ও বিলাইছ‌ড়ি উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা পার‌ভেজ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গে‌ছে, কা‌শি ও জ্বরসহ করোনা উপসর্গ নি‌য়ে গুরুতর অবস্থায় সোমবার ভো‌রে ঢাকার রি‌জেন্ট হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় আনোয়ারুল ইসলাম‌কে। প‌রে সকাল ১০টার দি‌কে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আগে র‌বিবার তার কর্মস্থল বিলাইছ‌ড়ি‌তে থাকা অবস্থায় শারী‌রিক অবস্থার অবন‌তি হয়। কা‌শি ও জ্বর নি‌য়ে তাকে প্রথ‌মে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে, প‌রে রাঙামা‌টি জেনা‌রেল হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়। তার শারী‌রিক অবস্থার উন্ন‌তি না হওয়ায় তা‌কে চট্টগ্রা‌মে রেফার করা হয়। পরবর্তীতে চট্টগ্রামে আশানুরুপ ফল না আসায় সোমবার ভো‌রে ঢাকায় নি‌য়ে গি‌য়ে রি‌জেন্ট হাসপাতা‌লে ভ‌র্তি করা‌লে সেখা‌নেই তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার ক‌রোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হ‌য়ে‌ছে।

প্র‌কৌশলী আনোয়ারুল ইসলাম চল‌তি বছ‌রের মা‌র্চে বিলাইছ‌ড়ি এল‌জিই‌ডি‌তে যোগদান ক‌রে। তার স্ত্রী ও তিন কন্যা সন্তান র‌য়ে‌ছে। তি‌নি রাজশাহীর আলব নগর গ্রা‌মের বাসিন্দা ব‌লে জানা গে‌ছে।

ত‌বে, রাঙামা‌টি জেনা‌রেল হাসপাতা‌লের আরএমও ডা.শওকত আকবর জানান, প্র‌কৌশলী আনোয়ারুল ইসলাম একজন হৃদ রোগী ছি‌লেন। যখন রাঙামা‌টি জেনা‌রেল হাসপাতা‌লে নি‌য়ে আসা হয়, তখন তার একপাশ অবশ ছিল। ধারণা করা হ‌চ্ছে, তি‌নি স্ট্রোক ক‌রে‌ছেন। ত‌বে, করোনার কোন লক্ষণ ছিল না। তা‌কে উন্নত চি‌কিৎসার জন্য চট্টগ্রা‌মে রেফার করা হ‌য়ে‌ছিল।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।