খাগড়াছড়িতে ডিজিটাল ক্লাসরুমের উদ্বোধন

NewsDetails_01

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে শিক্ষার্থীদের মানসম্মত পাঠদানের জন্য ডিজিটাল ক্লাসরুম এর উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ইন্টারঅ্যাক্টিভ বোর্ড, মাল্টিমিডিয়া প্রজেক্টর, ইন্টারনেট সংযোগসহ কম্পিউটার ও আসবাবপত্রসহ সকল আধুনিক শিক্ষা উপকরণ সম্বলিত একটি অত্যাধুনিক ডিজিটাল ক্লাসরুম’র উদ্বোধন করেন, খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

NewsDetails_03

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লে: কর্নেল রুবায়েত আলম, মেজর আবুল হাসনাত সহ পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, এই ডিজিটাল ক্লাসরুম পার্বত্য জনপদ খাগড়াছড়ি জেলার জন্য একটি অনন্য সাধারণ মাইলফলক হয়ে থাকবে। আমি বিশ্বাস করি এই ডিজিটাল ক্লাসরুম প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প-২০৪১ বাস্তবায়নে সুদূর প্রসারী ভূমিকা পালন করবে এবং শিক্ষার্থীরা আধুনিক তথ্য প্রযুক্তি সমৃদ্ধ দেশপ্রেমিক নাগরিকে রূপান্তরিত হবে।

আরও পড়ুন