খাগড়াছড়িতে বাস চাপায় চাঁদের গাড়ির চালকের মৃত্যু

শহরে উত্তেজনা

খাগড়াছড়িতে বাসের চাপায় চাঁদের গাড়িচালক আইয়ুর আলী’র মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শহরে উত্তেজনা ছড়িয়েছে। বিক্ষুদ্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে কাউন্টারসহ বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে। এতে শহরে ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিলো। পরে প্রশাসনের মধ্যস্ততায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, আজ বুধবার (৫ জানুয়ারি) সকালে খাগড়াছড়ির-দীঘিনালা সড়কের ৫ মাইলে গাড়ি পাসকাটাকে কেন্দ্র করে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও শ্রমিকবাহী একটি চাঁদের গাড়ির চালকের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়ে মারামারিতে লিপ্ত হন। এসময় বাসটির চালক টেনে চলে আসার সময় বাসের চাপায় চাঁদের গাড়িচালক আইয়ুব আলী (২৪) ঘটনাস্থলে মারা যান।

এই ঘটনার পর পরই বিক্ষুদ্ধ লোকজন খাগড়াছড়ি শহরের শান্তি কাউন্টারসহ কয়েকটি বাস ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

ঘটনার পর জেলা প্রশাসক প্রতাপ চন্দ বিশ্বাস ও পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ পরিবহন নেতাদের সঙ্গে বসে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখান আহ্বান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।