খাগড়াছড়িতে মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

দেশ বিরোধী বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা মহিলা আওয়ামী লীগ।

আজ সোমবার (১৪ মার্চ) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ফিরে প্রতিবাদ সমাবেশ করে সংগঠনটি।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ক্রইসাঞো চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া।

এ সময় জেলা পরিষদ সদস্য এম এ জব্বার, শতরুপা চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফারজানা আজম, দীঘিনালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান প্রমূখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, পাহাড়ের কালো দানব বিএনপির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করে রাখতে বার বার নীল নকশার জাল বুনেছে। বিএনপির সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা মারধরসহ এলাকা ছাড়া করার কথা তুলে ধরে বর্তমানে ওয়াদুদ ভূইয়া খাগড়াছড়িতে বসে দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতা করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে বিনা উস্কানীতে হামলার চেষ্টার অভিযোগ করেন নেতাকর্মীরা।

এ সময় বিগত কয়েক দিন আগে কর্মসূচীর নামে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ওয়াদুদ ভূইয়া কটাক্ষ করাসহ খারাপ মন্তব্য করার অভিযোগ করেন। একই সাথে উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টার পাশাপাশি সরকার বিরোধী ষড়যন্ত্র করলে বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না বলে সমাবেশে বক্তারা মন্তব্য করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।