খাগড়াছড়িতে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

বিএনপি-জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগ।

আজ রবিবার (১৩ মার্চ ২০২২) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ফিরে প্রতিবাদ সমাবেশ করে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন এর সভাপতিত্বে এতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম, সদস্য নুরুল্লাহ হিরো, আফতাব উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক দেবেশ বরন ত্রিপুরা, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার, টিকো চাকমাসহ জেলা উপজেলা যুবলীগের নেতাকর্মী এতে অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, পাহাড়ের কালো দানব বিএনপির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করে রাখতে বার বার নীল নকশার জাল বুনেছে। বিএনপির সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা মারধরসহ এলাকা ছাড়া করার কথা তুলে ধরে বর্তমানে ওয়াদুদ ভূইয়া খাগড়াছড়িতে বসে দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতা করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে বিনা উস্কানীতে হামলার চেষ্টার অভিযোগ করেন নেতাকর্মীরা।

এ সময় বিগত কয়েক দিন আগে কর্মসূচীর নামে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ওয়াদুদ ভূইয়া কটাক্ষ করাসহ খারাপ মন্তব্য করার অভিযোগ করেন। একই সাথে উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টার পাশাপাশি সরকার বিরোধী ষড়যন্ত্র করলে বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না বলে সমাবেশে বক্তারা মন্তব্য করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।