খাগড়াছড়িতে সেনা অভিযানে অস্ত্র’সহ হত্যা মামলার আসামি আটক

খাগড়াছড়িতে সেনাবাহিনীর বিশেষ অভিযানে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট গণতান্ত্রিক এর আহ্বায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মার হত্যাকান্ডের প্রধান আসামি বিরাজ মণি চাকমাকে অস্ত্র’সহ আটক করা হয়েছে।

আটককৃত বিরাজ মণি চাকমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ মূলদলের সক্রিয় সদস্য বলে খাগড়াছড়ি সেনারিজিয়নের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। খাগড়াছড়ি সেনা রিজিয়নের নির্দেশে মহালছড়ি সেনা জোনের সদস্যরা আজ ভোরের মহালছড়ি উপজেলার ধুমনিঘাট এলাকার দুরছড়ি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে এক বিশেষ অভিযান চালিয়ে বিরাজ মণি চাকমার কাছ থেকে একটি চাইনিজ নাইন এমএম পিস্তল,চার রাউন্ড গুলি,একটি গুলির ম্যাগজিন,চাঁদা আদায়ের রশিদ বই ও মোবাইল সেট’সহ একটি ব্যাগ উদ্ধার করতে সক্ষম হয়েছে।আটককৃত বিরাজ মণি চাকমার বিরুদ্ধে হত্যা,ধর্ষণ,চাঁদাবাজির একাধিক অভিযোগও রয়েছে।

প্রসঙ্গতঃ ২০১৮ সালের ৪ জুন মহালছড়ির ক্যাঙ্গালছড়ি এলাকায় ইউপিডিএফ মূল দল থেকে বের হয়ে আসা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট গণতান্ত্রিক এর আহ্বায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা’সহ মোট ছয়জন সদস্য ব্রাশ ফায়ার করে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।