খাগড়াছড়ির গুচ্ছগ্রামে রেশন বিতরণে অনিয়মের প্রতিবাদ : আহত ৪

NewsDetails_01

গুচ্ছগ্রামের গম বিতরণ বন্ধ রাখা ও রেশন বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় এলাকাবাসীকে মারধরের অভিযোগ উঠেছে এক গুচ্ছগ্রাম চেয়ারম্যানের বিরুদ্ধে। এ ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাটি খাগড়াছড়ির পানছড়ির মোহাম্মদপুর মসজিদ সামনে।

ভুক্তভোগী পরিবারের সদস্য শাহিনুর আক্তার অভিযোগ করে বলেন, মোহাম্মদপুর গুচ্ছগ্রামের প্রকল্প চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী দীর্ঘদিন ধরে গুচ্ছগ্রামের রেশন বিতরণে অনিয়ম করে আসছিলো। ওজনে চাল কম দেওয়া, গম বিতরণ না করে হুমকি ধামকি দিয়ে নামমাত্র মূল্যে টাকা ধরিয়ে দেওয়া সহ অনেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

NewsDetails_03

তিনি আরও বলেন, আজ আমার মামা আমির হোসেন রেশন বিতরণে অনিয়ম ও গম না দেওয়ার প্রতিবাদ করায় আমার দুই মামা, মামী ও মামাতো ভাইকে মারধর করে ইউসুফ আলী মেম্বার ও তার ক্যাডার বাহিনী। এ সময় স্থানীয়রা উদ্ধার করে আমার মামা আমির হোসেন, ফারুক হোসেন, মামী পারুল বেগম ও মামাতো ভাই পারভেজ মোশারফকে চিকিৎসার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত গুচ্ছগ্রাম প্রকল্প চেয়ারম্যান ও ইউপি সদস্য ইউসুফ মারধরের বিষয়টি অস্বীকার করে জানান, এদের সাথে আমার পূর্ব শত্রুতা ছিলোনা। আজ রেশন বিতরণের সময় কথা কাটাকাটির এক পর্যায়ে আমার লোকজনকে তারা উল্টো মারধর করে। আমি সেখানে উপস্থিত ছিলামনা। পরবর্তীতে তারা আমার বাড়িতে এসেও হামলা চালায়৷ এ ঘটনায় আমার পরিবারের ৩ জনও আহত হয়েছে।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. শফিউল আজম জানান, ভুক্তভোগী পরিবার ইতোমধ্যে থানায় অভিযোগ করেছেন। আমরা খুব দ্রুত এর ব্যবস্থা নিচ্ছি।

আরও পড়ুন