খাগড়াছড়ির পাঁচ ইউপিতে নৌকার মাঝি হলেন যারা!

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খাগড়াছড়ির সদর উপজেলার পাঁচ ইউপিতে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।

গত রবিবার (৫ডিসেম্বর) বিকালে গণভবনে মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মূলতবি সভায় তাদের নাম চূড়ান্ত হয়।

সোমবার (৬ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের নাম প্রকাশ করে দলটি। বিজ্ঞপ্তি অনুযায়ী ১নং খাগড়াছড়ি ইউনিয়নে জ্ঞান দত্ত ত্রিপুরা (বর্তমান মেম্বার), ২ন নং কমলছড়ি ইউনিয়নে সাউপ্রু মারমা (বর্তমান চেয়ারম্যান), ৩নং গোলাবাড়ি ইউনিয়নে উল্লাস ত্রিপুরা (বর্তমান মেম্বার), ৪নং পেরাছড়া ইউনিয়নে তপন বিকাশ ত্রিপুরা (বর্তমান চেয়ারম্যান) ও ৫নং ভাইবোনছড়া ইউনিয়নে পরিমল ত্রিপুরাকে (বর্তমান চেয়ারম্যান) বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, যোগ্যতা ও তৃনমূলের সমর্থনের ভিত্তিতে প্রার্থীদের নৌকার মনোনয়ন প্রদান করা হয়েছে। আশাকরি এ পাঁচটি ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা জনগণের বিপুল ভোটে নির্বাচিত হবে

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।