খাগড়াছড়িতে অসুস্থ ও প্রয়াত নেতাদের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতারা

অসুস্থ ও প্রয়াত নেতাদের পাশে দাঁড়ালেন আ’লীগ নেতারা
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ পরিবারের অসুস্থ ও প্রয়াত নেতাকর্মীদের পরিবারের খোঁজখবর ও আর্থিক সহায়তা প্রদান করেছে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। আজ বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিততে জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত রিটন চাকমা ও কিডনীসহ জটিল রোগে আক্রান্ত জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শফির পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।
পরে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ(পাজেপ) সদস্য জুয়েল চাকমা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শফির চিকিৎসার জন্য তাঁর ছোট ছেলে প্রকৌশলী এসএম নাজিমের হাতে নগদ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য জুয়েল চাকমা, পাজেপ সদস্য শতরূপা চাকমা ও জেলা যুবলীগের সদস্য নিপ্পন চাকমা মিলে সদ্য প্রয়াত জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠা সদস্য রিটন চাকমার শ্রাদ্ধক্রিয়ার জন্য নগদ ৭০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।
আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে জেলা আওয়ামীলীগ নেতা দিদারুল আলম ও জুয়েল চাকমা বলেন, সম্মিলিত ভাবে কাজ করলে অনেক জটিল কাজও সহজ হয়ে যায়। নেতাকর্মীরা একেঅপরের সুখে দু:খে খোঁজখবর নেওয়ার অভ্যাস গড়ে তুলে হবে। তাহলে আমাদের মাঝে সৌহার্দ্যপূর্ণ একটি সর্ম্পক তৈরী হবে।
এসময় খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক শওকত উল ইসলাম,জেলা যুবলীগের সদস্য নিপ্পন চাকমা,জেলা শ্রমিক লীগের আহবায়ক নুরুন্নবী, জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।