খাগড়াছড়িতে আওয়ামীলীগের আনন্দ মিছিল

খাগড়াছড়িতে আওয়ামীলীগের আনন্দ মিছিল
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিতর্কিত সাধারণ সম্পাদক জাহেদুল আলমকে ঢাকার গণভবনে অনুষ্ঠিত তৃণমূল নেতাকর্মীদের সভা যাওয়ার আমন্ত্রণ না দেয়ায় খাগড়াছড়িতে আনন্দ র‌্যালী ও সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারীরা।
শনিবার বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি শহরের কদমতলীস্থ সাংসদের বাসভবন এলাকায় আনন্দ র‌্যালী ও সমাবেশ করা হয়। র‌্যালী শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। রণ বিক্রম ত্রিপুরা বলেন, আগামী নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে আজ শনিবার ঢাকায় দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের নেতাকর্মীদের নিয়ে যে সভা অনুষ্ঠিত হচ্ছে তাতে জাহেদুল আলমকে ঢুকতে দেয়া হয়নি। তা থেকে প্রমাণ হয় তিনি আর আওয়ামীলীগে নাই। অতীতের মতো সুবিধাভোগী নেতাদের বিরুদ্ধে তৃণমূল নেতাদের সোচ্ছার থেকে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে কাজ করার আহব্বান জানান।
প্রসঙ্গত, ২০১৫ সালে অনুষ্ঠিত পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীতা করে ছোট ভাইয়ের পক্ষে কাজ করার জেরে জেলা আওয়ামীলীগে দ্বিধাদ্বন্ধের শুরু হয়, যা বর্তমানেও চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।