খাগড়াছড়িতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা

খাগড়াছড়িতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা
এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা হওয়ায় খাগড়াছড়িতে আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ।
বৃহস্পতিবার বেলা আড়াইটায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আনন্দশোভাযাত্রা বের করা হয়। গণমাধ্যমে খালেদা জিয়ার দুর্নীতি মামলায় ৫ বছর কারাদণ্ডের সংবাদ দেখার পর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা এবং শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুলআলমের নেতৃত্বে পৌর শহরের আনন্দ শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।
এসময় জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাটোয়ারী, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক নুরুন্নবী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দুর্নীতির মামলা খালেদা জিয়ার সাজা হওয়ায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রায়ে সন্তোষ প্রকাশ করেছেন।
প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৫ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। শারীরিক ও সামাজিক দিক বিবেচনা করে তাকে এই দণ্ড দেওয়া হয়েছে। একইসঙ্গে এ মামলার অপর আসামি তার বড় ছেলে তারেক রহমানসহ বাকি পাঁচ জনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একইসঙ্গে তাদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানাও করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।