খাগড়াছড়িতে আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

খাগড়াছড়িতে আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল
খাগড়াছড়ি জেলা ও মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে ককটেল ও পেট্রল বোমা হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ৭টা থেকে ৯টার মধ্যে এসব হামলা চালায় দূর্বৃত্তরা। উভয় হামলায় কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত ৯ টায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বসে নেতাকর্মীরা কথা বলছিল। এসময় বাইরে বিকট শব্দ শুনে বের হয়ে কার্যালয়ের সামনে দুইটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্যদিকে, একইদিন রাত সাড়ে ৭টার দিকে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে চলন্ত মোটরসাইকেল থেকে তিনটি পেট্রল বোমা ছুঁড়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এসময় একটি বিস্ফোরিত হলেও দুইটি অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে পুলিশ।
খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম খাগড়াছড়ি ও মানিকছড়ির হামলার ঘটনার নিন্দা জানিয়ে এঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি জামায়াতকে দায়ী করেছে।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো জানান, নির্বাচনের তফসিল ঘোষণার আগে জনমনে আতঙ্ক তৈরী করতে স্বার্থান্বেষী মহল এমনটা করতে পারে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।