খাগড়াছড়িতে ইউপিডিএফ এর ডাকা আধাবেলা সড়ক অবরোধ পালন

খাগড়াছড়িতে অবরোধ (ফাইল ছবি)
দলীয় নেতাকর্মীসহ ৭ হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে ভোর থেকে খাগড়াছড়িতে ইউপিডিএফর ডাকা অর্ধদিবস সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়েছে। ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন এবং গণতান্ত্রিক যুব ফোরামের ডাকে এই অবরোধ কর্মসূচি পালিত হয়। অবরোধে দূরপাল্লার যান চলাচল বন্ধ হয়ে যায়। শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়। আজ বেলা ১২টা পর্যন্ত চলে সড়ক অবরোধ। অবরোধ চলাকালে জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান জানিয়েছেন, গত শনিবার খাগড়াছড়ির স্বণির্ভর বাজারে নিমর্ম হত্যাকান্ডে জড়িতদেরসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তার, অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান চলছে খাগড়াছড়িতে। অবরোধে জননিরাপত্তা বিধানে পুলিশের বাড়তি সদস্য মোতায়ন করা হয়।
গত শনিবার সকালে খাগড়াছড়ির স্বণির্ভর বাজারে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারায় ইউপিডিএফ সমর্থিত পিসিপির খাগড়াছড়ি শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমাসহ ৬ জন। হামলার সময় পালাতে গিয়ে আরেক বৃদ্ধ রাস্তায় পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়। নিহত ৭ জনের মধ্যে ৪ জনই সাধারণ জনগণ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।