খাগড়াছড়িতে করোনায় আরেক বৃদ্ধার মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জামিলা খাতুন (৮৫) এক বৃদ্ধা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ মঙ্গলবার (৭ জুলাই) সকাল ১০টায় মাটিরাঙ্গার ভূইয়াপাড়ার বাড়িতে মৃত্যুবরণ করেন এই বৃদ্ধা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুের সংখ্যা দাঁড়িয়েছে ১০ জনে। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ফারজানা ইসলাম ববি এ তথ্য নিশ্চিত করেছেন।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পী চাকমা জানান, মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের ভূইয়াপাড়ার মৃত: নুর মিয়া সর্দারের স্ত্রী জামিলা খাতুনের গত ৩ জুলাই করোনা শনাক্ত হয়। খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামে প্রেরণ করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ফারজানা আক্তার ববি জানান, করোনা আক্রান্ত হয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশনে থাকা জামিলা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফার করা হলেও স্বজনরা তাকে বাড়ি নিয়ে আসে। সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে যথাযথ নিয়ম মেনে মরদেহের দাফনের ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া নিহতের সংস্পর্শে থাকাদের নমুনা সংগ্রহ ও কোয়ারেন্টিনে পাঠানো হবে।

প্রসঙ্গত, গতকাল সূর্য বানু নামে আরেক করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয় খাগড়াছড়ি সদর হাসপাতালে। নিহতের বাড়ি দীঘিনালার হাচিনসনপুর গ্রামে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।