খাগড়াছড়িতে করোনা সংকটে তৃণমূল ছাত্রলীগের কর্মযজ্ঞ

করোনা পরিস্থিতি মোকাবেলায় খাগড়াছড়িতে বিরামহীন কর্মযজ্ঞ চলছে তৃণমূল ছাত্র লীগের। জেলা পর্যায়ের নেতাকর্মীদের কোন কর্মসূচি চোখে না পড়লেও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগ ইউনিট গুলো সক্রিয় সংকটময় সময়ে।

খাগড়াছড়ির মানিকছড়ি, গুইমারা, রামগড়, দীঘিনালা, পানছড়ি ও মহালছড়ি উপজেলা ছাত্রলীগের বিভিন্ন কার্যক্রমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে ভেসে বেড়াচ্ছে। সংকটময় এ সময়ে চুপচাপ জেলা পর্যায়ের শীর্ষ নেতা ও সুবিধাভোগীরা।

বিগত ৩-৪ দিন ধরে গুইমারার উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন অংশে জীবাণুনাশক ছিটানোর কাজ করে যাচ্ছে। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় এলাকায় চলছে এ কার্যক্রম। মানিকছড়ি ছাড়াও মহালছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দুস্থ ও নিম্নআয়ের মানুষের জন্য ত্রাণ বিতরণ করা হচ্ছে। রামগড়ে জীবাণুনাশক ছিটানোর পাশাপাশি মাস্ক বিতরণ ও প্রচারাভিযান চলছে। পানছড়ি ও মানিকছড়ি সহ অন্যান্য উপজেলায় জীবাণুনাশক কার্যক্রম, প্রচারাভিযান দেখা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত কোন কর্মসূচি দেখা যায়নি জেলা ছাত্রলীগের।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা জানান,করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রত্যেক উপজেলার নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ হচ্ছে। পাশাপাশি কেন্দ্রীয় সংসদ নির্বাহী সংসদ ও জেলা আওয়ামী লীগের দেয়া বিভিন্ন পরামর্শ মতে প্রচারাভিযান ও সাধ্যমতে জনগণের পাশে দাঁড়ানোর কাজ চলছে। সংকটময় এ পরিস্থিতিতে সকলের ঐক্যবদ্ধ সহযোগীতা দরকার।

আরও পড়ুন
Loading...