খাগড়াছড়িতে কারিতাস আলোঘর প্রকল্প’র ইমপেক্ট স্টাডি রির্পোট শেয়ারিং কর্মশালা

খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সোমবার বেলা ১১টার দিকে কারিতাস আলোঘর প্রকল্পে’র ইমপেক্ট স্টাডি রির্পোট শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন প্রকল্পের খাগড়াছড়ি এরিয়ার কো-অর্ডিনেটর মো: মোজাম্মেল হক । এসময় কর্মশালায় উপস্থিত ছিলেন, সদর উপজেলার গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো: শাহজাহান, সদর উপজেলার সহকারি শিক্ষা অফিসার এডিন চাকমা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা। এছাড়াও ঠাকুরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সত্য বিকাশ ত্রিপুরাসহ পেরাছড়া ও গোলাবাড়ী ইউ.পি সদস্য ও সদস্যরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ইমপেক্ট স্টাডির প্রতিবেদন উপস্থাপন প্রদর্শন করা হয়। উপস্থাপন শেষে অংশগ্রহনকারীগণ মুক্ত আলোচনা সভায় বিভিন্ন পরার্মশ ও মতামত প্রদান করেন এবং প্রশ্নক্তোর মাধ্যমে আগামী দিনে কিভাবে দূর্বলদিক ও সীমাবদ্ধতা কাটিয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা যায় তা আলোচনা স্থান পায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।