খাগড়াছড়িতে কৃতি খেলোয়াড় ও সহকারী কোচ’কে ২ লক্ষ টাকা অনুদান

NewsDetails_01

সাফ জয়ী খাগড়াছড়ি জেলার তিন নারী ফুটবল খেলোয়ার্ড আনুচিং মগিনী, আনাই মগিনী, মনিকা চাকমা ও সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ ও নতুন কুড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুলের পক্ষে থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকালে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্যদের সভাপতি ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন লেডিস ক্লাবের সহ-সভানেত্রী রাবেয়া জাহাঙ্গীর।

NewsDetails_03

অনুষ্ঠানের শুরুতে খেলোয়াড়দের উত্তরীয় পরিয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এর পর উপহার সামগ্রী ও তিন কৃতি খেলোয়াড় ও সহকারী কোর্স প্রত্যেককে খাগড়াছড়ি রিজিয়নের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর জোনের জোন কমান্ডার লে: কর্ণেল সাইফুল ইসলাম সুমন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল উদ্দিনসহ বিভিন্ন জোনের জোন কমান্ডারসহ পদস্থ সামরিক কর্মকর্তা, খেলোয়াড়দের মা-বাবা এবং বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন