খাগড়াছড়িতে কৃর্তিত্বের স্মারক কালার ফ্ল্যাগ প্রদান

বাংলাদেশ সেনাবাহিনীর লাইটনিং টুয়েল্ভ পদাতিক ব্যাটলিয়নকে কৃর্তিত্বের স্মারক রেজিমেন্টাল কালার ফ্ল্যাগ প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ির দীঘিনালাস্থ এডহক ফরমেশন রিক্রুট ট্রেনিং সেন্টারের কুচকাওয়াজ মাঠে রেজিমেন্টাল কালার প্যারেডের আয়োজন করা হয়।
চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: জাহাঙ্গীর কবির তালুকদার উর্ধ্বতন সামরিক কর্মকর্তাদের সাথে নিয়ে লাইটনিং টুয়েল্ভ ব্যাটলিয়নের কন্টিনজেন্টদের প্যারেড সালাম গ্রহণ করেন।
প্যারেড শেষে চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: জাহাঙ্গীর কবির তালুকদার ১২ বীরের অধিনায়ক লে: কর্ণেল গোলাম আজমের কাছে কৃর্তিত্বের স্মারক রেজিমেন্টাল কালার ফ্ল্যাগ প্রদান করেন। অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক বেসামরিক কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জিওসি পার্বত্য চট্টগ্রামে লাইটনিং টুয়েল্ভ পদাতিক ব্যাটলিয়নের বিগত সময়ের সাফল্যের প্রশংসা করে ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখার পাশাপশি অর্জিত পতাকার সমান অক্ষুন্ন রাখতে সেনাবাহিনীর সকল সদস্যকে সজাগ থাকার আহব্বান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।