খাগড়াছড়িতে গৃহবধূ নির্যাতনের ভিডিও ভাইরাল : স্বামী আটক

খাগড়াছড়িতে গৃহবধূ নির্যাতনের চিত্র
খাগড়াছড়ি শহরের মেহেদীবাগ এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে বাড়ির উঠানে ফেলে নির্মমভাবে নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আজ বুধবার দুপুরে স্বামীকে আটক করে পুলিশ।
স্থানীয়রা জানায়, দ্বিতীয় চেঙ্গী ব্রীজ এলাকার ফয়েজ মাঝির ছেলে অটোরিক্সা চালক মাসুদ প্রায় সময় তার স্ত্রীকে মারধর করে। বুধবার সকালেও মারধর করার সময় স্ত্রী রোকেয়া আক্তারের চিৎকার শুনতে পায়। মারধরের সময় রোকেয়ার কোলে থাকা শিশুটিও রেহায় পায়নি। কিন্তু মাসুদের দুর্ব্যবহারের ভয়ে কেউ রোকেয়াকে উদ্ধারে এগিয়ে আসেনি।
ভিকটিম রোকেয়া আক্তার বলেন, প্রায় সময় তাকে মারধর করার ঘটনাটি সত্য কিন্তু সে স্বামীর সংসারেই থাকবে। কারণ, দুইটি বাচ্চা নিয়ে তার যাওয়ার কোন জায়গা নেই। পাঁচ বছর আগে পারিবারিক সম্মতিতে নোয়াখালীর জামালপুর গ্রামের মৃত সালাহ আহদের মেয়ের সাথে বিয়ে হয় মাসুদের। বিয়ের পর থেকে প্রায় তুচ্ছ ঘটনায় তাকে মারধর করে,আমার বাবা নাই। স্বামীর সংসার ছাড়া আমি কোথায় যাব।
এদিকে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইন-চার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, এক নারীর ওপর বর্বর এক হামলার ভিডিও ফেসবুকে দেখার পর স্থানীয়দের তথ্যের ভিত্তিতে স্বামী মাসুদকে আটক করা হয়েছে। কেন সে স্ত্রীকে মারধর করেছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. U Shing Hla বলেছেন

    সেটেলার এ কাজ কারবার???

  2. Urmi Saima Aktar বলেছেন

    ফাসিঁ দেওয়ার দরকার এমন পুরুষ গুলোকে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।