খাগড়াছড়িতে ছাত্রী ধর্ষণের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

খাগড়াছড়িতে জেলা পরিষদ পার্কে দিনদুপুরে ত্রিপুরা তরুণী ধর্ষিত হওয়ার প্রতিবাদে ও গ্রেফতারকৃত ধর্ষকের দৃষ্টানমূলক শাস্তির দাবিতে আজ শুক্রবার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন করে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতাকর্মীরা।
আজ সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে আদালত সড়কে প্রায় ঘন্টাব্যাপী স্থায়ী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় এতে বক্তারা বলেন,নারী ধর্ষনের মতো জঘন্নতম ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার না হওয়ায় নারী ধর্ষন দিনদিন বেড়েই চলেছে। মানববন্ধনে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতৃবৃন্দসহ ত্রিপুরা জনগোষ্ঠির বিভিন্ন শ্রেণি পেশার নারী পুরুষ ও তরুন তরুনিরা এতে অংশগ্রহন করে তীব্র প্রতিবাদ ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেন।
দশম শ্রেণির এই ছাত্রীকে পুলিশি হেফাজতে বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুলিশ এ ধর্ষনের ঘটনার সাথে জড়িতদের তাৎক্ষণিক ভাবে জেলা পরিষদ পার্ক থেকে ঘটনার দিনই হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ডাক্তারি পরীক্ষার পরপরই নারী ও শিশু নির্যাতনের আইনে মামলা করা হবে বলেও জানান খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমদ খান
প্রসঙ্গত,গতকাল বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কের নির্জন এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Maher Islam বলেছেন

    গত ২৯ মে ২০১৮ তারিখে সন্ধ্যা ৭টার দিকে খাগড়াছড়ির মহালছড়িতে ধর্ষণের শিকার তিন মারমা ছাত্রী কি আমাদের বোন নয়?

    তাদের জন্য আমরা প্রতিবাদ করি নাই কেন?
    মামলা হয়েছে, মেডিক্যাল টেস্ট হয়েছে। তারপরেও তাদের ঘটনা ফেসবুকে পোস্ট হিসেবে আসে নাই কেন ?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।